1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:০২ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা

  • আপডেট টাইম মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৬৫ ভিউ টাইম

কলমকণ্ঠ ডেস্ক

পাবনার আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবীণ রাজনীতিবিদ মোঃ মহসিন আলী মোল্লা। সরেজমিনে দেখা গেছে, তিনি বিভিন্ন পাড়া, মহল্লায় ব্যাপক প্রচার-প্রচারণার পাশাপাশি সাধারণ মানুষের সাথে গণসংযোগ করে ব্যস্ত সময় পার করছেন।

১৯৬৭ সাল থেকে ছাত্রাবস্থায় এবং সরকারি এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ, পাবনায় বাংলাদেশ ছাত্রলীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের রাজনৈতিক কর্মকাণ্ডের সক্রিয় সদস্য ও কর্মী হিসেবে কাজ করেছেন মহসিন মোল্লা।

আওয়ামী লীগ পরিবারের সন্তান সন্তান মহসিন মুক্তিযুদ্ধকালীন মুক্তিযোদ্ধাদের সার্বিক সহযোগিতা ও নিজ বাড়িতে থাকা ও খাওয়াসহ পথ প্রদর্শক হিসেবে নিয়োজিত ছিলেন। কর্মজীবনে তিনি ১৯৯৪-২০০০ সাল পর্যন্ত সোনালী ব্যাংক এমপ্লয়িজ ইউনিয়ন (সিবিএ) এর সিনিয়র সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ পদে সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

সেই থেকে মুজিব আদর্শের সৈনিক হিসেবে গরীব মেধাবী ছাত্রছাত্রীদের পড়ালেখার সহায়তা, কন্যা দায়গ্রস্ত পিতাদের পাশে দাঁড়ানো, শীতবস্ত্র বিতরণ, করোনাকালীন সময়ে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে পাশে দাঁড়িয়েছেন তিনি।

বর্তমানে তিনি আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। প্রবীণ রাজনীতিবিদ ও আস্থাভাজন জনবান্ধব নেতা হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে এলাকায় ব্যাপক সাড়া জাগিয়েছেন।

আগামী ইউপি নির্বাচনে রাজনৈতিক প্রেক্ষাপট বিবেচনা করে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক পাওয়ার আশা করেন বর্ষীয়ান এই রাজনীতিবিদ। এরই মধ্যে দলীয় নেতাদের সাথে সক্ষতা গড়ে তোলার পাশাপাশি এলাকায় বিভিন্ন পাড়া, মহল্লায় সাধারণ মানুষের সাথে মতবিনিময় করে প্রচার ও প্রচারণার মাধ্যমে হেভিওয়েট প্রার্থী হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছেন।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী মহসিন মোল্লা বলেন, ‘আমাদের পরিবারের সবাই মুজিব আদর্শের সৈনিক, ১৯৬৭ সাল থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে লালন করে আসছি। দলীয় কার্যক্রম থেকে শুরু করে এলাকার সামাজিক সাংস্কৃতি, স্কুল, কলেজ, মাদরাসা, ক্রীড়াসহ উন্নয়নমূলক কার্যক্রমে নিজেকে জড়িয়ে জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলকে সংগঠিত করে চলেছি এবং নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করেছি।’

তিনি বলেন, মমতাময়ী মা, প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দিলে নির্বাচিত হয়ে এলাকায় মাদক, জুয়া, অসামাজিক কর্মকাণ্ড প্রতিহত করে দুর্নীতিমুক্ত সমাজ গড়বো। আটঘরিয়া উপজেলার একদন্ত ইউনিয়ন পরিষদকে ডিজিটাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে নিরলসভাবে কাজ করে যাবো। তিনি আশাবাদী দল আমাকে নৌকা প্রতীক দিয়ে মনোনয়ন দিলে এলাকার সব মানুষকে সাথে নিয়ে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ব্যাপক ভূমিকা রাখবো-ইনশাল্লাহ।

মহসিন মোল্লার জন্ম ১৯৫০ সালে। তিনি পাবনার এডওয়ার্ড কলেজ থেকে বি.এ. পাস।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net