1. admin@kalomkantho.net : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:১৫ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

ফুটবল খেলায় মারামারির জের ধরে বাকপ্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম শনিবার, ২৪ জুলাই, ২০২১
  • ২২২ ভিউ টাইম

যশোর প্রতিনিধি

যশোরের ঝিকরগাছায় নয়ন হোসেন (২৪) নামে এক বাকপ্রতিবন্ধীকে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় একটি পক্ষ। এ ঘটনায় আহত হয়েছে দুই যুবক।

শুক্রবার ফুটবল খেলার সময় মারামারির জের ধরে শনিবার সন্ধ্যা ৬টার দিকে হামলার ঘটনা ঘটে।

নিহত নয়ন হোসেন ঝিকরগাছার পানিসারা ইউনিয়নের টাওরা উত্তরপাড়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের আব্দুল কাদেরের ছেলে জহুরুল ইসলাম (২৭) ও মৃত হানিফের ছেলে আশা (২০)। জহুরুলকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ও আশাকে ঝিকরগাছা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিহতের ভাই সুজন জানিয়েছেন, শুক্রবার বিকেলে স্থানীয় খেলার মাঠে যুবকরা ফুটবল খেলছিলেন। খেলার মধ্যে ল্যাং মারাকে কেন্দ্র করে পানিসারা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের মেম্বার গোলাম সরোয়ারের ছেলে বকুল বিপক্ষ দলের মেহেদীকে মারপিট করে। এ ঘটনার জের ধরে দু’পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। পরে শনিবার রাতে মিমাংসার জন্য সালিস হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই সন্ধ্যার দিকে মেম্বার সরোয়ার ও তার দুই ছেলে বকুল ও জাহিদ ধারালো দা দিয়ে নয়নকে কুপিয়ে জখম করে।

এ সময় জহুরুল ও আশা ঠেকাতে গেলে মেম্বার তাদেরকেও কুপিয়ে জখম করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে নয়ন ও জহুরুলের শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেফার করেন। স্বজনরা রাত আটটার দিকে নয়ন ও জহুরুলকে জরুরি বিভাগে আনলে ডা. অমিয় দাস নয়নকে মৃত ঘোষণা করেন এবং জহুরুলকে হাসপাতালে ভর্তি করেন।

জরুরি বিভাগে ডা. অমিয় দাস জানান, হাসপাতালে আনার পথে অতিরিক্ত রক্তক্ষরণে নয়নের মৃত্যু হয়েছে। তার গলায় ও বুকে কুপিয়ে হত্যা করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

পানিসারা ইউনিয়নের চেয়ারম্যান নওশের আলী জানান, মেম্বার সরোয়ারের লোকজন বাকপ্রতিবন্ধী ছেলে নয়নকে কুপিয়ে হত্যা করেছে। ফুটবল খেলাকে কেন্দ্র করে সামান্য বিরোধের জের ধরে এ হত্যার ঘটনা ঘটে।

ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, নয়নকে কুপিয়ে হত্যার সাথে জড়িতদের আটকে পুলিশ চেষ্টা করছে।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net