1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

নরসিংদীতে সাজাপ্রাপ্ত আসামী নীলক্ষার কুখ্যাত দাঙ্গাবাজ মোবা গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ১৬৬ ভিউ টাইম

কলমকণ্ঠ ডেস্ক

নরসিংদীর রায়পুরা নীলক্ষার কুখ্যাত দাঙ্গাবাজ টেটাযুদ্ধের সর্দার সাজাপ্রাপ্ত আসামী মোবা কে গ্রেফতার করেছে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ। আজ সোমবার ভোরে বেলাব থানার বারৈচা সিএনজি স্ট্যান্ড হতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোবারক হোসেন মোবা (৪০) রায়পুরা থানার নীলক্ষার আমিরাবাদ এলাকার মৃত মহর আলীর ছেলে। তার বিরুদ্ধে রায়পুরা থানার হত্যাসহ ৬টি মামলার গ্রেফতারী পরোয়ানা ছিল। এতদিন বিভিন্ন কৌশলে গ্রেফতার এড়িয়ে জনমনে আতংক সৃষ্টি করে আসলেও অবশেষে জেলা গোয়েন্দা পুলিশের জালে আটকা পড়েছে।
নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের(ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, নরসিংদীর পুলিশ সুপার এর নির্দেশে রায়পুরার নীলক্ষা ইউনিয়নের টেটাযুদ্ধের সাথে জড়িতদের শনাক্ত ও গ্রেফতারের জন্য ধারাবাহিক কার্যক্রম পরিচালনা করছে জেলা গোয়েন্দা পুলিশ। সেই কার্যক্রমের অংশ হিসেবে নীলক্ষার আমিরাবাদ এলাকার কুখ্যাত দাঙ্গাবাজ, সাজাপ্রাপ্ত ও খুনের আসামী মোবারক হোসেন কে গ্রেফতার করার জন্য পরিকল্পনা করা হয়। টানা ১৫ দিনের গোয়েন্দা তৎপড়তায় বেলাব থানার বারৈচা এলাকা হতে তাকে গ্রেফতার করতে সক্ষম হই। সে নীলক্ষার টেটাযুদ্ধের অন্যতম একজন অংশীদার। তার ভয়ে সব সময় আতংকে থাকে প্রতিপক্ষ ও সাধারন মানুষ। একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত আসামী হলেও তার এলাকায় সে প্রকাশ্যে ঘুড়ে বেড়াত। সে তার অনুগত লোকজনদের দিয়ে বিভিন্ন সন্ত্রাসী কার্যকালাপ পরিচালনা করে আসছিল। ভৌগলিক অবস্থানগত কারনে বাবার চেষ্টা করার পরও নীলক্ষার আমিরাবাদ থেকে তাকে গ্রেফতার করতে পারেনি থানা পুলিশ। অবশেষে ভয়ংকর এই টেটাবাজকে গ্রেফতার করায় কিছুটা স্বস্তি পেতে পারে তার প্রতিপক্ষ ও সচেতন সাধারন মানুষ। ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামী মোবারক হোসেন কে আজ আদালতে সোপর্দ করেছে গোয়েন্দা পুলিশ।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net