1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:০০ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

মেহেরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী পেলেন ৩শত পরিবার

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৮৮ ভিউ টাইম

মেহেরপুর প্রতিনিধি

করোনাভাইরাসে ক্ষতিগ্রস্থ কর্মহীন হয়ে পরা বিভিন্ন শ্রেণী পেশার মানুষের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বিভিন্ন উপহার সামগ্রীর খাদ্য সহায়তা গ নগত টাকা বিতরন করা হয়েছে। মঙ্গবার বেলা ১১ টার দিকে মেহেরপুর সদর উপজেলা পিরোজপুর ইউনিয়ন পরিষদ চত্তরে উপহার সামগ্রী বিতরন করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে চায়ের দোকানদার , শ্রমিক, ডেকরেটর শ্রমিক, নরসুন্দর, প্রতিবন্ধী এবং বিধবা নারীদের হাতে এই সহায়তা ও নগত টাকা তুলে দেয়া দেন ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস।এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ট্যাগ অফিসার আনোয়ার হোসেন, ইউপি সচিব এরশাদ আলী, অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

উপহার সামগ্রীর মধ্যে রয়েছেন নগত ৫০০ টাকা, চাল, মসুরীর ডাল, সয়াবিন তেল, লবন, চিনি, আলু, সাবান,মাস্ক, সেমাইসহ অন্যান্য খাদ্য সামগ্রী। বিভিন্ন শ্রেণী পেশার ৩০০ জনকে এই সহায়তা দেয়া হয়।
খাদ্য সহায়তা বিতরণের সময় ইউপি চেয়ারম্যান বাবলু বিশ্বাস বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে এবং মেহেরপুর জেলা প্রশাসনের পক্ষ থেকে এই কর্মসূচি অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা একজন মানুষও যেন নিরন্ন না থাকে, তাই ত্রিপল থ্রি’র মাধ্যমে সমাজের বিভিন্ন স্তরের মানুষের বাড়িতে জেলা প্রশাসনের সহযোগিতায় প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net