1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

দোকানে নয়, বাড়িতে চা বানিয়ে পান করুন: আনোয়ার হোসেন

  • আপডেট টাইম মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ২৫০ ভিউ টাইম
আনোয়ার হোসেন
আনোয়ার হোসেন (ফাইল ফটো)

কলমকণ্ঠ ডেস্ক

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন বলেছেন, চায়ের দোকানে না গিয়ে, নিজ বাড়িতে চা বানিয়ে পান করুন। নিজে সুস্থ থাকুন, নিরাপদ থাকুন, অন্যকে সচেতন করুন।

মঙ্গলবার (৬ জুলাই) এক ফেসবুক স্ট্যাটাসে তিনি যশোরের ঝিকরগাছা-চৌগাছাবাসীর প্রতি এ আহ্বান জানান।

তিনি বলেন, একবার ভাবুন হাসপাতালে কোনো সিট খালি নেই। দয়া করে কিছুদিন সংযমের পরিচয় দিন। আপনি আক্রান্ত হলে চিকিৎসাসেবা অপ্রতুল নিয়মিত মাস্ক ব্যবহার করুন।

আনোয়ার বলেন, রাজধানী থেকে গ্রামীণ জনপদে ভয়ঙ্কর রূপে করোনাভাইরাস। সংক্রমিত অগনিত অজস্র মানুষ এই মুহূর্তে সবাইকে সচেতন হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করছি ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি। স্বাস্থ্য অধিদপ্তর হিমশিম খাচ্ছে, চিকিৎসাসেবা অপ্রতুল, হাসপাতালে জায়গা নেই।

তিনি আরও বলেন, অনেক চিকিৎসক ও স্বাস্থ্যসেবা কর্মী আক্রান্ত। সামনে সার্বিক সংকট আরও বাড়তে পারে, দিন দিন আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। এমতাবস্থায় একটু চিন্তা করে দেখুন আপনি বাইরে যাবেন না ঘরে থাকবেন।আপনি আক্রান্ত হলে আপনার পরিবারের আপনজনও আপনাকে সেবা করতে পারবে না। নিজে আক্রান্ত হয়ে পরিবার ও প্রতিবেশীসহ এলাকার সকলকে বিপদজনক অবস্থায় ফেলবেন না।

তিনি বলেন, এই সংকট কেটে যাবে। সমস্যার সমাধান হবে। আমরা আবারও স্বাভাবিকভাবে জীবনযাপন করবো সুতরাং আপদকালীন এই মুহূর্তে সবাইকে সংযমের সাথে চলতেই হবে। আসুন সবাই মিলে দুহাত তুলে প্রার্থনা করি। আল্লাহ, মহামহিম, তুমি আমাদের প্রতিপালক, তুমি মহান, তুমিই রাব্বুল আলামিন, তুমি মহান স্রষ্টা পাক, আমাদের সকল গুনাহ মাফ করে দাও তুমি হেফাজতের মালিক, আমাদের সকলকে হেফাজত করো।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net