1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

সকলের সমন্বয়ে মহামারির সংকট মোকাবিলা করা হচ্ছে: এসএম কামাল

  • আপডেট টাইম সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১১৯ ভিউ টাইম

ডিবিটি ডেস্ক

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলের সমন্বয়ে করোনা মহামারির এই সংকট মোকাবিলা করা হচ্ছে। ‘করোনা মহামারির এই সময়ে আমলারা রাজনীতিবিদদের ওপরে আধিপত্য বিস্তার করছেন’ এই মুহূর্তে এই দাবি সঠিক নয় বলেও মন্তব্য করেন তিনি।

সোমবার (৫ জুলাই) সকালে জয়পুরহাট জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের বিনামূল্যে অক্সিজেন সেবার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। তিনি ঢাকায় তার নিজ বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

জয়পুরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি আজম আলী মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সামছুল আলম দুদু এমপি, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল, জয়পুরহাট সদর উপজেলা চেয়ারম্যান এসএম সোলায়মান আলী, জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক। অনুষ্ঠানটি পরিচালনা করেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন হিমু।

করোনার এই সংকটে অসহায় মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে দলের নেতাকর্মীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে এসএম কামাল হোসেন ,আওয়ামী লীগের নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে করোনার শুরু থেকে মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনার শুরু থেকেই আমাদের নেতাকর্মীরা মানুষের পাশে আছে, এখনো আছে, ভবিষ্যতেও থাকবে। আপনাদের এই উদ্যোগ করোনা আক্রান্ত অসহায় মানুষের কল্যাণে কাজে লাগবে, এটাই হল আওয়ামী লীগের রাজনীতি।

রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল বলেন, করোনার শুরু থেকে আমাদের মানুষের পাশে দাঁড়াতে গিয়ে ইতোমধ্যে অনেকে জীবন দিয়েছে। আজকে করোনার নতুন দ্বিতীয় ঢেউ দেখা দিয়েছে। সরকার কঠোর বিধিনিষেধ আরোপ করে মানুষের জীবনের সুরক্ষাকে অগ্রাধিকার দিয়ে কাজ করছে। আমাদের মাননীয় নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট ও সাহসী নেতৃত্বে পৃথিবীর উন্নত রাষ্ট্রগুলোর ইতোমধ্যে করোনার ভ্যাকসিন পাঠিয়ে সহায়তায় হাত বাড়িয়েছে। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভ্যাকসিন সমস্যাও আমরা মোকাবেলা করতে সক্ষম হয়েছি।

আওয়ামী লীগের নেতাকর্মীরা মানুষের পাশে আছে এবং মানুষের পাশে থাকতে হবে। আমাদের দল মানুষের পাশে আছে। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের এই কাজ করে যাওয়ার আহ্বান এসএম কামাল হোসেন।

দলের সবাইকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে এসএম কামাল বলেন, করোনা মহামারি একটি বড় ধরনের সংকট। এই রকম সংকট পৃথিবীর ইতিহাসে দেখা গেছে কি না সন্দেহ আছে! এ সংকটকালীন সময়ে বিভেদ তৈরি না করে সকলকে সর্বাত্মকভাবে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনা অনুযায়ী রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তা; যার যার জায়গায় দাঁড়িয়ে সংকটকালীন সময়ে সংকট উত্তরণের জন্য কাজ করে যাচ্ছে।

আজকে সরকারি কর্মকর্তারা মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে নির্বাহী ব্যবস্থায় তারা তাদের দায়িত্ব পালন করছেন। রাজনীতিবদরা রাজনীতিবিদের দায়িত্ব পালন করছে। সকলের সমন্বয়ে আমাদের এই সংকট মোকাবিলা করতে হবে।

মহামারির এই সংকটে একমাত্র আওয়ামী লীগের নেতাকর্মীরাই জননেত্রী শেখ হাসিনার নির্দেশে মানুষের পাশে আছে। আর বিএনপি জনগণের পাশে না দাঁড়িয়ে সরকারের সমালোচনার মধ্য দিয়ে মহামারি নিয়ে রাজনীতি করতে চায়। তারা রাজনৈতিক ফায়দা লুটতে চায়। এই অপরাজনীতি অপশক্তির বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান কামাল হোসেন।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net