1. admin@kalomkantho.net : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

খুলনা বিভাগের রেঞ্জ ডিআইজির ড, খন্দকার মহিদ উদ্দিন এর আহবানও যশোরে চলমান লকডাউন পরিদর্শন

  • আপডেট টাইম সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ৬৬ ভিউ টাইম

যশোর প্রতিনিধি:

পুলিশের খুলনা বিভাগের প্রধান রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন চলমান লকডাউন পরিদর্শন করতে যশোরেএসে সাংবাদিকদের এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেছেন, সারাদেশে মহামারি করোনা মোকাবেলা করতে আমাদের প্রথমতো তিনটি নিয়ম মেনে কাজ করতে হবে, হল মাস্ক পরা, শারীরিক দূরত্ববিধি মেনে চলা এবং বিশেষ প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়া। বাঁচতে হলে আমাদের অবশ্যই এই তিনটি সত্য মেনে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

যশোরে পরিদর্শন কালে তিনি বলেন, এই করোনা মোকাবেলায় পুলিশ গত ১৬ মাস ধরে নিরলস কাজ করে চলেছে। যশোরে লকডাউন চলছে; বসানো হয়েছে চেকপোস্ট। পুলিশ সর্বক্ষণিক সেখানে দাঁড়িয়ে নজরদারি করছে। বিশেষ প্রয়োজন ছাড়া কাউকেই রাস্তায় চলাচল করতে দেওয়া হচ্ছে না। এরপরেও যদি কেউ আইন অমান্য করে রাস্তায় চলাচল করে, তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোমবার দুপুরে যশোর জেলার বিভিন্ন চেকপোস্ট পরিদর্শনশেষে তিনি শহরের প্রাণকেন্দ্র দড়াটানায় সাংবাদিকদের ব্রিফিংকালে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি এখন বিশ্বজুড়ে। বাংলাদেশের অবস্থা ভালো না; তার মধ্যে যশোরের অবস্থা বেশি খারাপ। প্রতিদিনই যশোরে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বাড়ছে। এই মহামারি থেকে বাঁচাতে দেশের সকল স্তরের মানুষকে এগিয়ে আসতে হবে। জনসচেতনতাই মুক্তির পথ। এসময় তিনি কয়েকজন পথচারির সাথে কথা বলেন এবং তাদেরকে জনসচেতনার জন্য বিভিন্ন পরামর্শ দেন।

এ সময় যশোরের পুলিশ সুপার প্রলয়কুমার জোয়ারদার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক) সার্কেল বিল্লাল হোসাইন, যশোর কোতয়ালী থানার ওসি মো তাজুল ইসলাম, যশোর ট্রাফিক বিভাগের ইন্সপেক্টর মাহবুব, আলম ইন্সপেক্টর সুভেন্দ্র কুমার মুন্সিসহ যশোর ডিবি, ও ডিএসবিসহ পুলিশের অন্যান্য বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net