1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:১৬ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

ঝিকরগাছায় স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

  • আপডেট টাইম রবিবার, ২০ জুন, ২০২১
  • ১৫৭ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক

যশোরের ঝিকরগাছা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে আহ্বায়ক হয়েছেন বতর্মান কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। রবিবার (২০ জুন) যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসাদুজ্জামান মিঠু ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য জানা গেছে।

কমিটিতে যুগ্ম-আহ্বায়ক হয়েছেন— আজহারুল ইসলাম লাবু, কামরুজ্জামান কামাল, সৈয়দ রাসেল, শামছুজ্জোহা লোটাস ও শেখ ইমরান।

কমিটিতে সদস্য হয়েছেন— হোসেন মো. ওমর শরীফ সাকি (কীর্তিপুর), জাহিদুল ইসলাম (কৃষ্ণনগর), মাহমুদ মুকুল (হাড়িয়া দেয়াড়া), ফারুখ হোসেন (কৃষ্ণনগর), এনামুল হক মনি (নাভারণ), রফিকুল ইসলাম, শাহাদত হোসেন (কাটাখাল), সেলিম আহমেদ (রাজাপুর), প্রিন্স আহমেদ (জাফর নগর), সাজ্জাদুল জামান রনি (কৃষ্ণনগর), আল-আমিন (খাসখালী), শাহ জামাল শিশির (মির্জাপুর), মিন্টু মিয়া, (সোনাকুর), মিজানুর রহমান এবং ইবাদ আলী।

রবিবার বিকেলে জেলা স্বেচ্ছাসেবক লীগের অফিসে আবুল কালাম আজাদকে আহ্বায়ক কমিটির পত্র প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী মিলন, নুর ইসলাম বাবুল, শহর স্বেচ্ছাসেক লীগের আহ্বায়ক মাহমুদুল হাসান সুমন, যুগ্ম আহ্বায়ক শেখ মোহাম্মদ ইব্রাহিম, নজরুল ইসলাম, সদর উপজেলা সহসভাপতি আসাদুজ্জামান সুমনসহ বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রায় এক যুগ পর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের এই আহ্বায়ক কমিটি ঘোষণা করা হলো। ২০০৯ সালে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন হয়েছিল। পত্রে আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ উপজেলা কমিটি করার নির্দেশ করা হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে আহ্বায়ক আবুল কালাম আজাদ বলেন, জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে দীর্ঘদিন না হওয়া কমিটিগুলো নতুন করে করার উদ্যােগ নিয়েছেন বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু।

ঝিকরগাছায় ২০০৯ সালে স্বেচ্ছাসেবক লীগের কমিটির পরে এ উপজেলায় আর কমিটি করা সম্ভব হয়নি। ফলে স্থানীয় রাজনীতিকদের মনে চাপা ক্ষোভ বিরাজ করছিল। অবশেষে জেলার সভাপতি আসাদুজ্জামান মিঠু ও সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী মিলনের হস্তক্ষেপে আমাদেরকে গতিশীল একটি কমিটি উপহার দিয়েছেন। তাদের দিক-নির্দেশনায় ঝিকরগাছা স্বেচ্ছাসেবক লীগ তাদের সাংগঠনিক ক্ষমতা দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net