1. admin@kalomkantho.net : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:০০ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন সাবেক এমপি মনির

  • আপডেট টাইম শনিবার, ৮ মে, ২০২১
  • ১৫১ ভিউ টাইম

কলমকণ্ঠ ডেস্ক 

৭মে বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে যশোরের ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এক ভার্চ্যুয়াল আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। করোনায় লকডাউন চলাকালীন সময়ে শুক্রবার (৭মে) রাত সাড়ে ১০ টা থেকে রাত সাড়ে ১২ টা পর্যন্ত ভার্চ্যুয়ালি এ আলোচনা সভায় অংশ নেন অতিথিরা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্নসম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির।

এসময় তিনি বলেন, ২০০৭ সালের এই দিনে জননেত্রী শেখ হাসিনা তৎকালীণ সেনাসমর্থিত সরকারের রক্তচক্ষু উপেক্ষা করে দেশের মাটিতে ফিরে এসেছিলেন। আপনারা জানেন, তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিদেশে চিকিৎসা শেষে দেশে ফেরার ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছিল। শুধু তাই নয়, সকল এয়ারলাইন্সেকে সেই নিষেধাজ্ঞার চিঠি দিয়েছিল এবং জননেত্রী বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছিল। তখন তিনি স্পষ্টভাষায় বলেছিলেন, তিনি মিথ্যা মামলা দেশের মাটিতে বসে আদালতে আইনগতভাবে মোকাবেলা করব এবং নিজের দেশে ফেরার নিষেধাজ্ঞা কোনভাবেই গ্রহণযোগ্য নয়।

তিনি আরো বলেন, এই প্রত্যাবর্তনের ফলে জননেত্রী শেখ হাসিনার ওপর আক্রমণ হতে পারে, জেলে যেতে হতে পারে, নিষেধাজ্ঞাকারীরা যেকোন ক্ষতি করতে পারে, সেই সমস্ত ঝুঁকি মাথায় নিয়েই বঙ্গবন্ধু কন্যা দেশে ফিওে এসেছিলেন। আর তার ফিরে আসার মধ্য দিয়েই লড়াই-সংগ্রামে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত হয়েছিল। এ সময় তিনি শুক্রবার রোজার কদরের রাতে সকল অতিথির নিকট বিনয়ের সাথে আহব্বান করেন, তারা যেন সকলেই কদরের নামাজে জননেত্রী শেখ হাসিনার জন্য প্রাণ খুলে দোয়া করেন।

উপজেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির উপ-দপ্তর সম্পাদক তরুণ আওয়ামী লীগ নেতা সাংবাদিক এনামুল হক মনি’র সঞ্চালনায় আলোচনায় অংশ নেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার হেলালউদ্দীন খান, নির্বাসখোলা ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলমগীর হোসেন প্রমূখ নেতৃবৃন্দ।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net