1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

পেটের যন্ত্রনা সইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

  • আপডেট টাইম শনিবার, ৮ মে, ২০২১
  • ৭০ ভিউ টাইম

কলমকণ্ঠ ডেস্ক 

যশোরের অভয়নগরে পেটের যন্ত্রণা সহ্য করতে না পেরে সাবানা খাতুন (৪০) নামে এক গৃহবধূ গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (৮ মে) সকালে উপজেলার আমডাঙ্গা গ্রামে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।সাবানা খাতুন আমডাঙ্গা গ্রামের অটোরাইস মিল শ্রমিক আব্দুল গফ্ফারের স্ত্রী।

পরিবারের সদস্যরা জানান, সাবানা খাতুন দীর্ঘদিন ধরে পেটের যন্ত্রণা ও ডায়াবেটিস সমস্যায় ভুগছিলেন। শনিবার সকাল ১০টার সময় তাঁর পেটের যন্ত্রণা অতিমাত্রায় বেড়ে গেলে নিজ ঘরে গিয়ে দরজা বন্ধ করে দেয়। প্রায় এক ঘন্টা দরজা বন্ধ থাকার পর সাবানার কোন সাঁড়াশব্দ না পেলে ঘরের দরজা ভাঙ্গা হয়। এ সময় ঘরের মধ্যে আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সাবানার ঝুলান্ত দেহ পাওয়া যায়। তাকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেস নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

নিহতের স্বামী আব্দুল গফ্ফার জানান, সকালে ঘুম থেকে উঠে আমি কর্মস্থলে চলে যায়। সকাল সাড়ে ১০টার সময় বাড়ির সদস্যরা ফোন করে মৃত্যুর খবর জানায়। আমার স্ত্রী দীর্ঘদিন ধরে পেটে টিউমার নিয়ে যন্ত্রণায় ভুগছিল। অতিমাত্রায় ডায়াবেটিস থাকায় তাঁর অপারেশন করা সম্ভব হয়নি। হাসপাতাল থেকে মরদেহ পুলিশ নিয়ে গেছে।

এ ব্যাপারে অভয়নগর থানার উপপরিদর্শক নাসির উদ্দিন জানান, সাবানা খাতুন নামে এক গৃহবধূর গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করা হয়েছে। আত্মহত্যা কি না তা ময়নাতদন্তের পর বলা সম্ভব হবে। মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net