1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

যশোরে ছাত্রলীগের ইফতার বিতরণ

  • আপডেট টাইম শুক্রবার, ৭ মে, ২০২১
  • ৫২ ভিউ টাইম

কলমকণ্ঠ ডেস্ক 

যশোর জেলা ছাত্রলীগের নেতা তানভীর ভুঁইয়া লিমনের উদ্যোগে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রায় ৪০০ জন মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লবের উপস্থিতিতে কয়েকটি এতিমখানা, পথচারী ও দুস্থদের মাঝে ইফতার বিতরণ শেষে আর এন রোডে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। ইফতার মাহফিলে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা লুৎফুল কবীর বিজু উপস্থিত ছিলেন।

পবিত্র মাহে রমজানে উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা অনুযায়ী যশোরের অবস্থানরত অসহায়-দুঃস্থদের মাসব্যাপী ইফতার বিতরণ কর্মসূচি করেছেন জেলা ছাত্রলীগ সভাপতি সালাউদ্দিন কবির পিয়াস ও সাধারন সম্পাদক তানজীব নওসাদ পল্লব সহ জেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।

তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার ৬ মে ইফতার বিতরন সামগ্রী নিয়ে ৪০০জন দুস্থ অসহায় মানুষের পাশে থেকে তাদের দুমুঠো খাবার তুলে দেওয়ার কাজটি করেছেন মানবিক এই মানুষটি।

এবিষয়ে কথা হলে ছাত্রলীগ নেতা তানভীর ভূঁইয়া লিমন বলেন,আমি যশোরে স্কুল পর্যায় থেকে বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন ছাত্রলীগের রাজনীতি করে আসছি। রাজনীতি করার জন্য বিভিন্ন সময়ে হয়রানির শিকার হয়েছি তবুও ছাত্রলীগের নীতি ও আদর্শের জায়গা থেকে নূন্যতম বিচ্যুত হই নি। আমি আমার এলাকায় করোনা মহামারি সহ সকল দূর্যোগে দুস্থ অসহায় মানুষের পাশে ছিলাম এবং আছি।

তারই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাসে ইফতার বিতরন করলাম। সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউনের কারণে খেটে খাওয়া অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। তাই তাদের পাশে দাড়িয়ে তাদের তাদের দুবেলা খাবারের ব্যাবস্থা করে দেয়ার চেষ্টা করে যাচ্ছি।

উপস্তিত জেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক তানজীব নওশাদ পল্লব বক্তৃতায় বলেন বিশ্বমানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে ছুঠে চলেছে। এই সরকারের আমলে একজন লোকও না খেয়ে দিন পার করবে না।
এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কায়েস আহম্মেদ রিমু, রুহুল কুদ্দুস ও হাওলাদার রনি, যুগ্ম সাধারণ সম্পাদক রিফাতুজ্জামান রিফাত, শিমুল সর্দার, সাংগঠনিক সম্পাদক রাকিবুল আলম হিরন, মারুফ হোসেন, এস এম রিয়াল ছাড়াও জেলা ছাত্রলীগের নেতা জাকির হোসেন জুম্মন, শেখ সোয়েব আহমেদ, মোরশেদুল ইসলাম রিপন, সাব্বির রায়হান সহ জেলা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

কলমকণ্ঠ/আইআর

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net