1. admin@kalomkantho.net : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

যশোরে নির্বাচনী প্রচারণাকালে যুবককে কুপিয়ে হত্যা

  • আপডেট টাইম বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৯ ভিউ টাইম

নিজস্ব প্রতিবেদক :

: যশোর শহরে পারভেজ হোসেন (৩২) নামে এক যুবককে খুন করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার রাত ৮ টার দিকে শহরের ঘোপ বউ বাজার ধানপট্টি এলাকায় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত পারভেজ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শফিকুল ইসলাম সোহাগের কর্মী। তার নির্বাচনী প্রচারণায় গিয়ে সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হন তিনি বলে জানিয়েছেন তার সজনরা। নহিত পারভেজ যশোর সদর উপজেলার বাহাদুরপুর গ্রামের হঠাৎ পাড়ার তোতা মিয়ার ছেলে। পারভেজ খুন হহওয়ার পর আতঙ্কে অসুস্থ হয়ে পড়েছেন কাউন্সিলর প্রার্থী সোহাগ ও মুদি দোকানি তসলিম উদ্দিন। তাদোর দুইজনকেই যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী জীবন ও রাসেল জানান, পারভেজসহ কয়েকজন বোতলমার্কার নির্বাচনী প্রচারণায় ছিলেন। তারা রাত ৮টার দিকে তসলিম উদ্দিনের মুদি দোকানের সামনে পৌঁছানো মাত্রই আকস্মিকভাবে একদল যুবক এসে পারভেজকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে শুরু করে। এসময় পারভেজের সাথে থাকা লোকজন আতংকে পালায়। কোপানোর সময় পারভেজ জীবন রক্ষার জন্য দুর্বৃত্তদের উদ্দেশ্য বারবার বলছিলেন “মামা আমি মরে যাবো আমারে আর মাইরেন না”। কিন্তু তাতেও সন্ত্রাসীদের মন গলেনি। বাধ্য হয়ে জীবন বাঁচাতে তিনি পাশের দোকানি তসলিমের বাড়ির মধ্যে ঢুকে পড়েন। দুর্বৃত্তরা সেখানে গিয়েও তাকে এলোপাতাড়ি কুপিয়ে পারভেজকে হত্যা করে বীরদর্পে চলে যায়।

নিহতের খালা চায়না বেগম ও রহিমা বেগম জানান, পারভেজ শহরের বড় বাজারে খেলনা সামগ্রী বিক্রি করে। ঘটনার রাতে বউ বাজার এলাকায় বোতলমার্কার প্রার্থী শফিকুল ইসলাম সোহাগের নির্বাচনী প্রচারণায় যায় সে । পারভেজ হোসেন প্রার্থী সোহাগের ফুফাতো ভাই। প্রতিপক্ষ তাকে প্রকাশ্যে কুপিয়ে খুন করেছে। নিহত পারভেজ ছিলেন তার পিতা মাতার একমাত্র ছেলে। তার মৃত্যুতে তারা পাগল প্রায়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. আব্দুর রশিদ জানান, পারভেজকে হাসপাতালে আনা হয় মৃত অবস্থায় । তার শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

প্রার্থী শফিকুল ইসলাম সোহাগের সাথে থাকা সলেমান জানিয়েছেন, সোহাগসহ তারা এলাকার একটি মোড়ে বসেছিলেন। এ সময় খবর পান বউবাজার এলাকায় পারভেজকে কুপিয়ে জখম করা হয়েছে। খবর শুনে তারা ঘটনাস্থলে গিয়ে দেখতে পান, লোকজন পারভেজকে হাসপাতালে নিয়ে যাচ্ছেন। তার নাড়িভুড়ি বের হতে দেখে প্রার্থী নোহাগ জ্ঞান হারিয়ে ফেলেন । একই সময় মুদি দোকানি তসলিমও অসুস্থ হয়ে পড়েন। তাদের হাপাতালে ভর্তি করা হয়েছে।

কোতোয়ালি মডেল থানার এসআই নাহিয়ান জানান, খুনের সাথে জড়িত থাকার অভিযোগে প্রাথমিকভাবে তিনজনের নাম জানা গেছে। তারা হলেন ঘোপ এলাকার নুরে আলম, নান্টু ও শাহাবুদ্দিন। তাদের আটকে অভিযান শুরু হয়েছে। সেই নাথে কেন এই হত্যাকান্ড ঘটলো তা উদ্ঘাটনের চেষ্টা করা হচ্ছে।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net