1. admin@kalomkantho.net : admin :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

সাতক্ষীরায় মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে নিহত ১

  • আপডেট টাইম শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৬১ ভিউ টাইম

কলমকণ্ঠ ডেস্ক:

সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলায় মসজিদ কমিটি গঠন নিয়ে বিরোধকে কেন্দ্র করে মারামারিতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় অপর তিনজন আহত হয়েছেন।

শুক্রবার বেলা তিনটার দিকে উপজেলার নলতা ইউনিয়নের দক্ষিণ কাশিবাটি জামে মসজিদে এ ঘটনা ঘটে। অভিযোগ পাওয়া গেছে, ওই ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত ব্যক্তির নাম নজরুল ইসলাম পাড় (৫৮)। তিনি কালীগঞ্জ উপজেলার পাইকাড়া গ্রামের বাসিন্দা। এতে আহত হয়েছেন আবদুল কালাম (৩০) ও আবদুস ছাত্তার (২৪) ও শাহাজাহান মোড়ল (৩৫)। তাঁদের ভর্তি করা হয়েছে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় বাসিন্দারা জানান, আজ শুক্রবার ছিল দক্ষিণ কাশিবাটি জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করার দিন। সেই অনুযায়ী বেলা তিনটার দিকে কমিটি গঠন করার জন্য স্থানীয় মানুষ মসজিদে আসেন। কে সভাপতি ও সাধারণ সম্পাদক হবেন, তা নিয়ে মসজিদ কমিটির সভাপতি ফজলুর রহমান মোড়লের সঙ্গে দক্ষিণ কাশিবাটি গ্রামের বজলুর মোড়ল ও খায়রুল ইসলাম সরদারের বিরোধ লাগে। এ নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়। ধাক্কাধাক্কি ও মারপিটের একপর্যায়ে নজরুল ইসলাম পড়ে গিয়ে সেখানেই মারা যান।

নলতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান বলেন, দক্ষিণ কাশিবাটি জামে মসজিদের কমিটির গঠন করা নিয়ে ধাক্কাধাক্কি ও মারপিটের একপর্যায়ে নজরুল ইসলাম পড়ে গিয়ে স্ট্রোক করে মারা গেছেন বলে তিনি শুনেছেন।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, নজরুল ইসলাম নামের একজন মারা গেছেন। তবে তিনি কীভাবে মারা গেলেন, তা তিনি বলতে পারছেন না। এ বিষয়ে কেউ কোনো অভিযোগও করেননি।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net