1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

বেনাপোলে অসহায় এক নারীর পাশে দাঁড়াল জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটি

  • আপডেট টাইম শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৮২ ভিউ টাইম
আঃ জলিল, শার্শা (যশোর)প্রতিনিধিঃ
অসহায় মানুষের জন্য যদি না কাঁদে তোমার মন
কিসের মানুষ তুমি, তুমি সমাজের নিষ্প্রয়োজন।
এমনই স্লোগান নিয়ে জাতীয় সাংবাদিক সংস্থার যশোরের শার্শা উপজেলা কমিটির সকল সাংবাদিক শুরু থেকে সমর্থ অনুযায়ী নানা সামাজিক কাজে নিজেদেরকে উন্মুক্ত রাখতে প্রস্তুত থেকেছে সব সময়। এরই ধারাবাহিকতায় আজ শনিবার (৯ জানুয়ারি) দুপুর সাড়ে ১২ টার সময় বেনাপোল পোর্ট থানাধীন গাজীপুর গ্রামের মৃত আবু সাইদের স্ত্রী আমিরন নেছা নামে অসুস্থ এক নারীকে তার চিকিৎসার জন্য সংগঠনের পক্ষ থেকে নগদ ১০,০০০/= (দশ হাজার টাকা) দেওয়া হয়েছে।
এসময় জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির সভাপতি এইচ এম আবুল বাশার বলেন, জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা সাংবাদিক সংগঠনটি জানতে পারে এক অসহায় ও অসুস্থ নারী তার হার্ডে ২টি রিং বসাতে হবে কিন্তু এতে ব্যয় বহুল খরচ। এত খরচ বহন করা তার পরিবারের পক্ষে সম্ভব নয়। যার কারণে ওই নারী দিনদিন টাকার জন্য চিকিৎসা নিতে না পারায় আরো বেশি অসুস্থ হয়ে পড়ছে। এমন সংবাদে সংস্থার সাংবাদিকরা তার বাড়িতে এসে তার চিকিৎসা খরচের জন্য নগদ ১০ হাজার টাকা প্রদান করে।
তিনি আরও বলেন, মানুষ সামাজিক জীব তাই সবাইকে সমাজিক কাজে সমাজের মানুষের জন্য ভালো কিছু করে যেতে হবে। এভাবেই মানুষ তার জীবনের পূর্ণতা পায়।
তিনি সবাইকে এই অসহায় নারীর চিকিৎসার জন্য এগিয়ে আসার আহ্বান করেন।
চিকিৎসায় সহযোগিতা করতে পাঠাতে পারেন-
মোছাঃ আমিরন নেছা
ডাচ বাংলা ব্যাংক, (বেনাপোল শাখা) ২৬৯১৫১০০৫৬৪৪৩ বিকাশ পারসোনাল নম্বর ০১৬৪৪-০৩৫৪০০।
এসময় আরও উপস্থিত ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থার শার্শা উপজেলা কমিটির সিঃ সহঃ সভাপতি আঃ জলিল, সাধারণ সম্পাদক মোঃ কামাল উদ্দিন বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক এস এম মারুফ, অর্থ সম্পাদক শরীফুল ইসলাম, বাবুল, মফিজুর, শাহ আলম সহ সংস্থার সকল সাংবাদিক বৃন্দ।

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net