1. admin@kalomkantho.net : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

বেনাপোলে বিধবার নারীর সদ্য জন্ম দেওয়া বাচ্চার পিতা কে….?

  • আপডেট টাইম সোমবার, ৪ জানুয়ারী, ২০২১
  • ১১৯ ভিউ টাইম
আঃ জলিল
যশোরের বেনাপোলে ৪ বছর আগে বিধবা হওয়া এক নারী আজ সোমবার সকালে nফুটফুটে এক বাচ্চা জন্ম দিয়েছে। বিধবা ওই নারী শিশুটির জন্মদাতা প্রকাশ করলে তা মেনে নিতে নারাজ অবৈধ সম্পর্ক স্থাপনকারী রেজাউল। এ ঘটনা নিয়ে এলাকায় চলছে নানা আলোচনা সমলোচনা।
সরেজমিনে গিয়ে জানা যায়, বেনাপোল পোর্ট থানাধীন কাগমারী গ্রামের মাঠপাড়ায় মৃত আমিরুল হোসেনের স্ত্রী ৪ সন্তানের জননী কুলসুম বেগমের সাথে প্রতিবেশী রেজাউল গোপন সম্পর্ক গড়ে তোলে। এরই পরিপেক্ষিতে আজ সকাল ১০টার সময় একটি বাচ্চা সন্তান প্রস্রাব করলে বিষয়টি সকলের দৃষ্টি গোচরে আসে।
বিধবা কুলসুম জানায়, আমার স্বামী (আমিরুল) মারা যাবার পর প্রতিবেশি রেজাউল আমাকে বিভিন্ন ভাবে উক্তাপ্ত করতে থাকে। বিষয়টি এলাকার বেশ কয়েকজনকে জানালে তারা এবিষয়ে তেমন কোন ভূমিকা রাখেনি। যার কারণে সে প্রতিনিয়ত আমার ঘরের দরজা-জানালায় টুকা (সংকেত) দিত। একপর্যয়ে তারসাথে সম্পর্ক সৃষ্টি হয়। এভাবে বেশ কিছুদিন গড়ালে পরবর্তী সময়ে আমি তার ডাকে সাড়া না দিলে সে আমাকে অনেক মারপিট করে। যা আশে-পাশে অনেকে স্বাক্ষী আছে। এরপর সে আমাকে নানা ভাবে ভয়-ভীতি দিয়ে পুনরায় প্রায়দিনই আমার সাথে শারীরিক সম্পর্ক গড়ে তোলে। এখন সে জানিয়েছে বাচ্চা আমার হলে তার দায়িত্ব নিব কিন্তু আমাকে গ্রহণ করবে না।
সে আরো বলে, আমি একজন বিধবা নারী আমার দেখার কেউ নেই। রেজাউল আমাকে ভয়-ভীতি দেখিয়ে জোর করে আমার সাথে শারীরিক সম্পর্ক করে। এমনতাবস্থায় আমি ও আমার সন্তানের পরিচয় চাই।
এদিকে অভিযুক্ত রেজাউল এর বাড়িতে গেলে তাকে বাড়িতে পাওয়া যায়নি। মোবাইল ফোনে যোগাযোগ করতে চা্‌ইলে রিং হলেও তিনি ফোন রিসিভ করেনি।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, এবিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।
কলমকণ্ঠ/আইআর

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net