1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০২:০৬ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

ঝিকরগাছায় জাগরণী আওয়ার স্কুলের বর্ষপূর্তি অনুষ্ঠান

  • আপডেট টাইম রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৫৬ ভিউ টাইম

এম আর মাসুদ

যশোরের ঝিকরগাছার ঐহিত্যবাহী শিশুশিক্ষা প্রতিষ্ঠান জাগরণী আওয়ার স্কুল দুই বছর পার করলো। এ দুই বছরে প্রতিষ্ঠানটি জায়গা করে নিয়েছে সেরাদের তালিকায়। শুক্রবার স্কুলটির দ্বিতীয় বর্ষপূর্তিতে বর্ণাঢ্য অনুষ্ঠান করা হয়েছে। অনুষ্ঠানের মধ্যে ছিল পতাকা উত্তোলন, কেক কাটা ও আলোচনা সভা।

স্কুল প্রাঙ্গণে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্কুলের চেয়ারম্যান ও রংপুর কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার মঞ্জুর আলম নিশানের সভাপতিত্ব আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নৌবাহিনীর (কমোডর) আতিকুর রহমান টোকন।

বিশেষ অতিথি ছিলেন মরিয়ম মৌসুমী ও দিলরুবা শারমিন।

বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক আজিজুর রহমান, জাগরণী সংসদের সভাপতি মুনিরুল আলম মিশর, সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, জাতীয় দলের সাবেক ক্রিকেটার সৈয়দ রাসেল, জাহিদ নেওয়াজ ডিটো, সোহেল হাওলাদার, আজম মোহাম্মদ ড্যানি, শহিদুল ইসলাম শহিদ, মনিরুল ইসলাম মানিক, রাশেদুল ইসলাম হিরু, জনি, নয়ন কুমার রায়, বাদল সুমন, মঈন, সাইদ প্রমূখ।

দেশসেরা যুব সংগঠন, ঝিকরগাছা পারবাজারস্থ জাগরণী সংসদ স্কুলটি দুই বছর আগে প্রতিষ্ঠা করে। আধুনিক শিক্ষাপদ্ধতি আর সহশিক্ষায় স্কুলটি দুই বছরে উপজেলায় সেরাদের তালিকায় স্থান করে নিয়েছে। জাগরণী আওয়ার স্কুলের চেয়ারম্যান ও রংপুর কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার মঞ্জুর আলম নিশান জানান, মানবসম্পদ উন্নয়ন ছাড়া দেশ, জাতির উন্নয়ন সম্ভাব না। আর মানবসম্পদকে উন্নয়ন করতে হলে আধুনিক ও যুগোপযোগী শিক্ষা চাই। সে বিষয়টির উপর গুরুত্ব দিয়ে জাগরণী আওয়ার স্কুল প্রতিষ্ঠা করা হয়েছিলো।

স্কুলের প্রধান শিক্ষক আজিজুর রহমান জানান, স্কুলটিতে শিশুশিক্ষার আধুনিকতার সকল উপকরণ ব্যবহার করে পাঠদান করা হয়।

কামানুর রহমান নামের এক অভিভাবক জানান, স্কুলটি দুই বছরেও বেশ সুনাম কুড়িয়েছে। পারবাজার (ঝিকরগাছা) এলাকায় প্রতিষ্ঠানটি আধুনিক শিক্ষা প্রসারে অবদান রাখবে বলেও তিনি আশা ব্যক্ত করেন।

কলমকণ্ঠ/আইআর

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net