1. admin@kalomkantho.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৩:০৬ অপরাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

কালীগঞ্জে নিরাপদ খাদ্য নিয়ে জনসচেতনতায় ক্যারাভান রোড শো’র উদ্বোধন

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৭২ ভিউ টাইম

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ

‘জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ এবং পরিচ্ছন্ন খাদ্য গ্রহণ করুন। এই স্লোগানকে সামনে রেখেই জনসচেতনতা সৃষ্টিতে কালীগঞ্জে খাদ্য নিরাপত্তা শীর্ষক ক্যারাভান রোড শো’র উদ্বোধন করা হয়েছে। কোভিড-১৯ ও মুজিববর্ষ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সন্মুখে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগীতায় অনুষ্টানের শুরুতে ফিতা কেটে ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ক্যারাভান রোড শো’র উদ্বোধন করেন ঝিনাইদহ জেলা প্রশাসক সরোজ কুমার নাথ। বিশেষ অতিথি ছিলেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু ও ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্না রানী সাহার সভাপতিত্বে অনুষ্টানে বক্তারা বলেন, সুস্থ জীবন ও স্বাস্থ্য সুরক্ষায় নিরাপদ খাদ্যের বিকল্প নেই। সুস্থ থাকতে হলে পরিচ্ছন্ন খাবার গ্রহণ করতে হবে। শুধু তাই নয়, আমরা যে পাত্রে খাদ্য গ্রহণ করি সেই পাত্র ও গ্লাসও জীবাণুমুক্ত করে খেতে হবে। নয়তো খাবারের গুণগত মান নষ্ট হয়ে যাবে। এজন্য জনসচেতনতা প্রয়োজন। তাই জনসচেনতা বৃদ্ধি করতে কাজ করছে সরকার ও নিরাপদ খাদ্য মন্ত্রণালয়। এরই ধারাবাহিকতায় দেশের প্রতিটি জেলা ও উপজেলা শহরে জনসচেতনা বৃদ্ধি করতে কাজ করছে নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।
অনুষ্টানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সূচন্দন মন্ডল ও জেলা খাদ্য নিরাপত্তা কর্মকর্তা রাসেলসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। শেষে করোনা মেকাবেলায় উপস্থিত সকলের মাঝে মাস্ক বিতরন করে ক্যারাভান রোড শো’র করা হয়।

কলমকণ্ঠ/আইআর

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net