1. admin@kalomkantho.net : admin :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আটঘরিয়ায় ইউপি নির্বাচনে নৌকাপ্রত্যাশী প্রবীণ রাজনীতিবিদ মহসিন মোল্লা ঝিকরগাছা উপজেলায় নৌকা পেল যারা শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি ঝিকরগাছায় ৭৫ শিক্ষাপ্রতিষ্ঠানে স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপণ কর্মসূচি শুরু ঝিকরগাছা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা সড়ক দুর্ঘটনায় নিহত ঝিকরগাছার গরিবের ডাক্তার হাবিবুরের মৃত্যু, সাবেক এমপি মনিরের শোক ঝিকরগাছা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত ঝিকরগাছায় আ. লীগ নেতার মৃত্যু, স্বেচ্ছাসেবক লীগ আহ্বায়ক কালামের শোক যশোরে চাঁদাবাজির মামলায় ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার যুবলীগ থেকে ব্যারিস্টার সুমনকে অব্যাহতি

আগামীকাল যশোরে আসছেন কেন্দ্রীয় যুবলীগের ৫ নেতা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ৬৭ ভিউ টাইম

যশোর প্রতিনিধি :

আগামীকাল বুধবার যশোরে আসছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্যসহ পাঁচ গুরুত্বপূর্ণ নেতা।যুবলীগের প্রেসিডিয়াম সদস্য যশোরের ঝিকরগাছার সন্তান আনোয়ার হোসেনের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দিতে তারা যশোরে আসছেন। তাদের আগমনকে সমানে রেখে যশোর যুবলীগের মধ্যে প্রাণচঞ্চলতা সৃষ্টি হয়েছে। বিমানবন্দর, বঙ্গবন্ধু ম্যুরাল চত্বরসহ বিভিন্ন এলাকায় তোরণ নির্মাণ করা হয়েছে।

যশোর যুবলীগের পক্ষ থেকে প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেনকে এই সংবর্ধণা দেয়া হচ্ছে। এই সংবর্ধনায় অতিথি হিসেবে যোগ দেবেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, রফিকুল ইসলাম, ব্যারিস্টার সেলিম আফতাফ জজ এমপি, মৃণাল কান্তি জোয়ার্দার ও সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ।

এছাড়া যুবলীগের কেন্দ্রীয় প্রচার সম্পাদক যশোরের মনিরামপুরের সন্তান জয়দেব নন্দী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

যশোর জেলা যুবলীগের সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর বলেন, সংবর্ধনা অনুষ্ঠান সফল করতে সবধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।কেন্দ্রীয় নেতারা সকালে যশোরে এসে প্রথমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করবেন। পরে তাদের যশোরের ঝিকরগাছা ও চৌগাছায় পৃথকভাবে সংবর্ধনা দেয়া হবে। বিকালে তারা ঢাকায় ফিরে যাবেন।

যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগনেতা আনোয়ার হোসেন বিপুল বলেন, যুবলীগের একটি বিচক্ষণ টিম যশোরে আসছে। তাদের সর্বোচ্চ সম্মানের সাথে বরণ করে নিতে যশোরবাসী প্রস্তুতি। তাদের এই আগমের মধ্যদিয়ে যশোর যুবলীগেরও কেন্দ্রীয় যুবলীগের মতো ইতিবাচক পরিবর্তন আসবে। আমি বিশ্বাস করি, আগামীতে যশোর যুবলীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে অগ্রগণ্য ভূমিকা পালন করবে। যার নির্দেশনা এই সংবর্ধণা অনুষ্ঠান থেকে কেন্দ্রীয়নেতারা আমাদের দেবেন।

ক্যাসিনো কাণ্ডের কারণে ইমেজ সংকটে পড়া বাংলাদেশ আওয়ামী যুবলীগকে স্বরুপে ফেরাতে শেখ ফজলে শামস পরশকে চেয়ারম্যান ও মাইনুল হোসেন খান নিখিলকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে দীর্ঘদিন যাচাই-বাছাই শেষে সম্প্রতি দলটির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ওই কমিটির প্রেসিডিয়াম সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন যশোরের ঝিকরগাছার সন্তান আনোয়ার হোসেন। আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্যদের দায়িত্ব পাওয়ায় এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে।

কলমকণ্ঠ/আইআর

সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর
' অনুমতি ব্যতিত কপিরাইট দণ্ডনীয় অপরাধ'
Theme Customized By kalomkantho.net